COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।


নোটিশ :COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।আরো ভালোভাবে জানতে আমাদের ফেইসবুক পেজ এ যান। এখানে ক্লিক করুন=>

Sunday, June 10, 2018

[Hot Post]সর্বাধিক Awards প্রাপ্ত কম এমবি এবং সুন্দর গ্রাফিক্সের মধ্যে দারুন একটি গেম। (এপিসোড ১)[Fully Offline]

আস্সালমু আলাইকুম সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন।।।অনেকদিন পর আপনাদের মাঝে দারুন একটা গেম শেয়ার করতে যাচ্ছি।।অনেকদিন ধরে ভাবছি করব।।কিন্তু পোষ্ট করার সময় হয়ে উঠে না।।।যাই হোক আজ একটু সময় পেলাম তাই লিখতে বসে পড়লাম।।।গেমটা আমার ফোনে খেলেছি।।।গেমটা শুরুতে আপনার একটু বোরিং লাগতে পারে একটু এগোলেই ঠিক হয়ে যাবে দারুন মজা পাবেন।।।।আর আপনি জানেন যে গেম গুলা এপিসোড যুক্ত সেগুলা একটু এরোকমি।।।।।তো যাই হোক এবার কাজের কথায় আসি।।গেম সংক্রান্ত সকর তথ্য নিচে দেয়া থাকলো।।।।আরেকটা কথা আপনি যদি পরের এপিসোড গুলা খেরতে চান তাহলে এ পি কে থেকে ডাউনলোড করে খেলতে পারেন।।।
নিচে আমি প্লেস্টোর ও ওয়েব সাইট এর লিংক দিচ্ছি আপনার খুশি মত ডাউনলোড করতে পারেন।।। সবাই Mali version download করবেন।এছাড়া আপনি PowerVr,Adreno,Tegra download করে খেলতে পারেন। আমি সাজেস্ট করব প্লেস্টোর থেকে ডাউনলোড করার জন্য কারন গেম টার কোন নিউ আপডেট থাকলে তা সাথে সাথে পেয়ে যাবেন।।।।
SYSTEM REQUIREMENTS
Minimum specs:
GPU: Adreno 300 series, Mali-T600 series, PowerVR SGX544, or Tegra 4
CPU: Dual core 1.2GHz
Memory: 1GB






চলুন ডাউনলোড করে নেই
Current Version: 1.21
File size: 12 MB + 700~ MB
Playstore link….
সকল ভারসনের ফাইল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।……..
যেকোন প্রয়োজনে পাশে আছি...
  • 2Blogger Comment
  • Facebook Comment

2 Comments

  1. I Love your article. You cant visit my website :
    subway surfer mod

    ReplyDelete
  2. Your article is extremely useful.Everyday your diary inspire ME nice deal} and helped to develop one thing new like I actually have developed a replacement app uktvnow for firestick
    : this is often great and pleasurable.Thanks for the awing posts , please keep updated often.

    ReplyDelete