COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।


নোটিশ :COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।আরো ভালোভাবে জানতে আমাদের ফেইসবুক পেজ এ যান। এখানে ক্লিক করুন=>

Sunday, June 24, 2018

IMDB Top Rated Tamil Movies (Vikram Vedha) মুভিটি দেখুন এখন হিন্দি ডাব ও বাংলা সাবটাইটেল সহ। আর সাথে রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই প্রথমেই সালাম/নমষ্কার
কেমন আছেন সবাই । সকলের ঈদ কেমন কেটেছে আসা করি ভালই কেটেছে। প্রতিবারের মত আবার ও মুভি রিভিউ নিয়া হাজির হয়ে গেলাম।
Name: Vikram Vedha (2017)
Language: Tamil
Genres: Action | Mystery | Thriller
Release Date: 21 July 2017
IMDb Rating —>>> 8.9/10
Personal rating – 9/10
★প্রথমেই মুভি সম্পর্কে আমার কিছু কথা বলি★
★ছোটবেলায় বিক্রম-বেতালের কার্টুন তো অনেকেই দেখেছি। কিন্তু বিক্রম-বেতালের মূল থিমটাকে যখন একটি মুভিরূপে অনুভব করলাম তখন মন থেকে শুধু একটিমাত্র কথাই বের হল – অসাধারণ
★মাধবন বা ম্যাডি যাই বলেন, লোকটা একটা জিনিস। 3 idiots দেখে তার ফ্যান হয়েছিলাম। তিনি শুধু বলিউড না, অন্যান্য ইন্ডাস্ট্রিতেও নিয়মিত অভিনেতা। তার সেই চোখের চাহনী, দুর্দান্ত অভিনয় দেখলে বুঝবেন তাকে ভক্তরা ম্যাডি ডাকে কেন।
★তবে সবচেয়ে ভাল অভিনয় করেছে ভিলেন ভেধা, মানে বিজয় সেতুপতি। ভাল অভিনেতা। হাঁটা আর কথা বলার স্টাইলে পুরাই গ্যাংস্টার মনে হয়েছে তাকে।
★কয়েকটা টুইস্ট আছে, একটা ক্লাইম্যাক্স তো মাথা ঘুরিয়ে দেয়। I IMDb top rated indian movies এ #6 এ আছে, বুঝতেই পারছেন কোন লেভেলের মুভি।
মুভি রিভিউ
মুভির হিরো স্পেশাল ইউনিটে কাজ করা সৎ পুলিশ অফিসার বিক্রম (মাধবন) ও তার সঙ্গী পুলিশরা একে একে চালাকির সাথে এনকাউন্টারের মাধ্যমে খতম করছে মোস্ট ওয়ান্টেড অপরাধীদের, যারা ছিল এক গ্যাংস্টারের সঙ্গী, পুলিশের নথি অনুযায়ী ১৬টা খুন করা ভেধা (বিজয় সেতুপতি)। বিক্রমের লক্ষ্য ছিল তাকে খুঁজে বের করে খতম করা। কিন্তু ভেধা নিজেই আত্মসমর্পণ করে ধরা দিল। সব পুলিশ তাকে জেরার পর জেরা করছে, সে নিশ্চুপ। বিক্রম তাকে জেরা করতে গেলে ভেধা তাকে শোনায় তার গ্যাংস্টার হবার অন্যরকম গল্প। গল্প শেষে ভেধা তাকে একটা করে প্রশ্ন করে। জবাব সহজে পাওয়া যাবে না, ভেধা বড়ই রহস্যপ্রিয় মানুষ। বিক্রম তার মনের অজান্তেই
জড়িয়ে পড়ে দুই গ্যাংস্টার দলের রোষানলে। কী ছিল সেই গল্পে? ভেধা তার সাথে এভাবে লুকোছাপা করছে কেন? তার সেই গল্পের শেষ কোথায়?
বিঃদ্রঃ এর আগে আমি যখন মুভি Post করেছি অনেকের ভাল ভাল সাড়া পেয়েছি। কিন্তু কয়েকদিন আগে ২ টা মুভি post করলাম সেরকম আপনাদের সাড়া পেলাম না। তাই অনেক কষ্ট পেয়েছি। হয়ত ঈদে সবাই ব্যাস্ত ছিলেন। প্লিজ আপনারা সকলে কমেন্ট করলে আমার খুব ভাল লাগে আর আমার আগ্রহ দ্বিগুন বেড়ে যায়।।
এখন জলদি বাংলা সাবটাইটেল টা Downlod করে নিন। Bangla subtitle Downlod Link Click Here
Quality: Proper HDRip |480p & 720p
Size: 200 MB | 400 Mb | 700MB | 1.4GB
200 MB File
তামিল
Movi Downlod Link Click Here
450 Mb File
হিন্দি ডাব
Movi Downlod Link Click Here
তামিল
Movi Downlod Link Click Here
Or তামিল
Movie Downlod Link Click Here
700 MB File
তামিল
Movie Downlod link
1GB File
হিন্দি ডাব
আপনাদের কারও মুভি Requested থাকলে আমাকে এখানে জানান। আর আমার দেয়া মুভি রিভিউ ভাল লাগলে আমার পেইজে অথবা Trickbd কমেন্ট বক্সে জানান। পেইজ টি ভাল লাগলে একটা লাইক দিবেন আসা করি।
Click Here Page
আমাকে ফেইসবুকে পেতে।
Click Here Page Like
বি.দ্র: যারা পোস্ট না পরেই কমেন্ট করেন বা আমার Personal এ Sms দেন তাদেরকে বলছি আমাকে Personal Sms না করে শুধু মুভির জন্য পেইজে ইনবক্সে করুন। আর একটা কথা আপনাদের সম্ভব হইলে একটু গুগল করা শিখে নেন প্লিজ। আর না পারলে আমি ত আছি। তারপর ও আমি আপনাদের সময় করে মুভি লিংক ঠিকই দেই।
হ্যাপি ওয়াচিং
  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment