COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।


নোটিশ :COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।আরো ভালোভাবে জানতে আমাদের ফেইসবুক পেজ এ যান। এখানে ক্লিক করুন=>

Tuesday, June 12, 2018

কাস্টমার কেয়ার হেলপলাইনে ম্যানেজার এর সাথে সরাসরি কথা বলা যায় যেভাবে (সাথে এক্সট্রা বোনাস)



কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি।
এই পোস্টে কী আছে, তা যদি আপনার জানা থাকে, তাহলে এড়িয়ে যেতে পারেন, ধন্যবাদ।
আমাদের দেশের অপারেটরগুলো কাস্টমার কেয়ারে কথা বলার নিয়ম কখনো সামান্য পরিবর্তন করে, আর তাতে সমস্যায় পড়ে যায় অনেকেই। ফেসবুকের বিভিন্ন গ্রুপে এবং বিভিন্ন টেক রিলেটেড ওয়েবসাইটের কমেন্টে অনেকেই জানতে চায়, কীভাবে কাস্টমার কেয়ারে কল করবে।
তাই সবগুলো অপারেটরের কাস্টমার কেয়ারে কথা বলার পদ্ধতি নিচে উল্লেখ করা হলো।
(কাস্টমার কেয়ারের নাম্বার সবাই জানে, কিন্তু এটা অনেকে জানে না যে, গ্রামীনে ১২১ ডায়াল করে দুইবার ৬ চাপতে হয়, আগে ০ চাপতে হতো। পরিবর্তনের পর আমিও ভেজালে পড়েছিলাম।)
গ্রামীণফোন কাস্টমার কেয়ার হেলপলাইন
গ্রামীণফোন  থেকে ডায়াল ১২১ এরপর ডায়াল ৬ আবার ডায়াল ৬  (৬১পয়সা/মিনিট)
গ্রামীণফোন / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৭১১৫৯৪৫৯৪ এরপর ডায়াল ৬ আবার ডায়াল ৬
বাংলালিংক কাস্টমার কেয়ার হেলপলাইন
বাংলালিংক থেকে ডায়াল ১২১ এরপর ডায়াল ০ আবার ডায়াল ১  (৬১পয়সা/মিনিট)
বাংলালিংক / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৯১১৩০৪১২১ এরপর ডায়াল ০ আবার ডায়াল ১
রবি কাস্টমার কেয়ার হেলপলাইন
রবি থেকে ডায়াল ১২৩ এরপর ডায়াল ০  (৬১পয়সা/মিনিট)
রবি / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৮১৯৪০০৪০০ এরপর ডায়াল ০
এয়ারটেল কাস্টমার কেয়ার হেলপলাইন
এয়ারটেল থেকে ডায়াল ৭৮৬ এরপর (বাংলার জন্য ডায়াল ১) এরপর  ডায়াল ০
এয়ারটেল / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৬৭৮৬০০৭৮৬ এরপর (বাংলার জন্য ডায়াল ১) এরপর  ডায়াল ০
টেলিটক কাস্টমার কেয়ার হেলপলাইন
টেলিটক থেকে ডায়াল ১২১ এরপর  ডায়াল ৪

আর হ্যাঁ, আপনি যদি চান, কাস্টমার কেয়ার থেকে আপনাকে কল করে সমস্যা কী তা জানতে চাক, তাহলে যেকোন অপারেটর থেকে আপনার সমস্যা অভিযোগ করতে ডায়াল করুন ১৫৮ (ফ্রি), কয়েকঘন্টার মধ্যে আপনার সাথে যোগাযোগ করবে।
(বাংলালিংক একবার আমাকে অবাক করে দিয়ে অভিযোগ করার ৫ মিনিটের মধ্যে কল করেছিলো।)

পোস্টের সাথে এবার কিছু এক্সট্রা বোনাস। নীচের কোম্পানীগুলোর সাথে ফ্রী কথা বলতে পারবেন, যে কোন অপারেটর থেকে।
স্যামসাং 08000300300
হুয়াওয়ে 08000777777
মেরিল-স্কয়ার 08000888000
নেসলে 08000161271
বার্জার পেইন্ট 08000123456
প্রান RFL 08007777777

সবাইকে ধন্যবাদ।
  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment