COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।


নোটিশ :COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।আরো ভালোভাবে জানতে আমাদের ফেইসবুক পেজ এ যান। এখানে ক্লিক করুন=>

Wednesday, June 6, 2018

[New][Free net]{Robi,banglalink,airtel,Gp}এবার নতুন নিয়মে ফ্রি নেট ব্যবহার করুন স্পিড ৫০০ kb সব সিমে চলবে।

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।
আজ আপনাদের আমি একটা নতুন ফ্রি নেট ইউজ করার এপের সাথে পরিচয় করিয়ে দেব।।আসলে এই এপ্টা দিয়ে আমি আমার রবি আর বাংলালিংক সিমে ফ্রি নেট ইউজ করেছি,,আশা করি সব সিমেই এটা ইউজ করতে পারবেন।তাহ্লে আর বেশি কথা না বলে চলুন শুরু করি।।
১.প্রথমে আপনি প্লে স্টোর থেকে bestline এপ্টা ডাউনলোড করুন
২.এপ্টা অপেন করুন।

৩.উপ্রে সারভার লেখা আছে সেখানে ক্লিক করুন
৪.নিচে গিয়ে singapore সিলেক্ট করুন।
৫.কানেক্ট এ ক্লিক করুন

ইউজ করুন ফ্রি নেট
আমার স্পিড প্রুফ

ভুল মানুষের ই হয় তাই কারও জদি কানেক্ট না হয় দয়া করে গালি দেবেন না সমস্যা হলে কমেন্ট করুন আমি যতটুকু পারি হেল্প করার জন্য চেষ্টা করব
তো আজকের মত বিদায় নিচ্ছি।সবাই ভাল থাকবেন।
  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment