COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।


নোটিশ :COVID-19 ভাইরাসের আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি .লোকজনের সমাগম এড়িয়ে চলি | ঘন ঘন দুই হাত সাবান দিয়ে পরিষ্কার করি।আরো ভালোভাবে জানতে আমাদের ফেইসবুক পেজ এ যান। এখানে ক্লিক করুন=>

Saturday, August 4, 2018

MB ছাড়াই ছবিসহ ফ্রি ফেসবুক চালান বাংলাদেশের যেকোন সিমে সারাজীবনের জন্য [Hot_Tune]

হাই Allinone বাসী..!!!

কেমন আছেন সবাই.? আশা করি অনেক অনেক ভাল আছেন। আমি Devilz Coder আপনাদের দোয়ায় ভাল আছি।
অনেক দিন হল ট্রিকবিডিতে কোন টিউন লিখা হচ্ছে না আমার। প্রথম কারন_ HSC xm এর রেজাল্ট নিয়ে চিন্তিত ছিলাম। এবং এডমিশন কোচিং নিয়ে একটু ব্যস্ত। সে যাই হোক, TrickBD প্রতিদিন ভিজিট করার বাকি রাখি নি।
আজ একটি খুব গুরুত্বপূর্ন টিউন করতে যাচ্ছি_ কতটুকু গুরুত্বপূর্ন তা পুরোপুরি আপনাদের কাছে সিক্ত। টপিক দেখে তো বুজতেই পারছেন। বাংলাদেশের সকল সিমে কিভাবে ছবিসহ কোন প্রকার MB ছাড়াই ফেসবুক চালাতে পারব।
টিউন করার প্রথমে যা করি_ তা হল কয়েক মাসের মধ্যে এমন কোন টিউন কেউ করল কিনা তা চেক দেয়া। কিন্তু মাস তিনকের মাঝে এমন টিউন কেউ করে নি ট্রিকবিডিতে। তাই আপডেট টা দিতে যাচ্ছি।
প্রথমে Apps টি Download করে নিন।
Apps Name:Facebook Lite (See photo without MB)
Size: 1.84 MB
Download Link

আর তো এ নিয়ে কথা বাড়ানোর প্রয়োজন পরে না। ফেসবুক সবাই তো চালাই__ চলুন তাহলে কিছু Screenshot দেখে নেই।



আজ এ পর্যন্তই। যদি মনে করেন টিউনটি বেশ কাজের ছিল_ তাহলে কমেন্ট বক্সে একটা ধন্যবাদ প্লিজ। ভাল থাকবেন। আর দোয়া করবেন_ যাতে ভাল কোন পাবলিক ভার্সিটিতে চান্স পেতে পারি।
ধন্যবাদ সবাইকে।
..::)(::..
  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment